চুলকে সুন্দর এবং আকর্ষণীয় করে তুলুন hair Serum এর সাতে।top 5 hair Serum


 আপনি কি আপনার সুন্দর চেহারার পাশাপাশি আপনার চুলকে সুন্দর করতে চাইছেন? কিন্তু হাজার চেষ্টা করেও আপনি করতে পারছেন না। শুধু shampoo আমাদের চুলের যত্ন নিতে পারেনা । আপনি যদি শুধু মাত্র তেল দিয়ে বা  conditionar দিয়ে আপনার চুলকে পুষ্টি উপাদান দিতে চাইছেন তাহলে আপনি কখনই তা করতে পারবেন না । আপনার চুলকে সুন্দর করতে আপনাকে আপনার চুলে Hair serum ব্যাবহার করতে হবে। প্রতি নিয়ত এর ব্যবহারের ফলে আপনার চুল হয়ে উঠবে আগের থেকে smooth and silky. চলুন তবে শুরু করি সবচেয়ে ভালো কিছু হেয়ার সিরাম আপনার চুলের জন্য।

১)L'Oreal Professionnel Expert Serie Absolut Repair Lipidium Nourishing Serum


অত্যন্ত ক্ষতিগ্রস্ত চুলের জন্য একটি পুষ্টিকর ও মেরামতকারী সিরাম।এটি একটি নন-গ্রেসি ফর্মুলা লিপড এবং সিরামাইডগুলি রয়েছে যা চুলের গভিরে প্রবেশ করে এবং ব্যাপকভাবে চুলের ফাইবারকে শক্তিশালী করে তোলে এবং গভীরভাবে পুষ্ট করে। তাও ভারলোডিং ছাড়াই শুকনো চুল সরবরাহ করে ।শক্তি এবং সুরক্ষা প্রদান করে চুলগুলি সুন্দর, মসৃণ, শিনীয়,  বাউন্সার করে তোলে। চুলের  মধ্য, দৈর্ঘ্য এবং শেষ অঃশে সমানভাবে প্রয়োগ করুন তারপর যেমন খুশি ষ্টাইল করুন।

২)StBotanica Moroccan Argan Hair Serum - Nourishing and Frizz Control Serum (With USDA Organic Argan

সিল্কি, চকচকে, স্বাস্থ্যকর চুল - এই স্মুথিং সিরামটি ডিট্যাংলার, কন্ডিশনার, তাপ রক্ষাকর্তা, স্টাইলিং এবং সমস্ত চুলের জন্য পরিপূরক সহায়তা হিসাবে ব্যবহার করা যেতে পারে।
 আর্গেন তেল চুল ভিত্তিক সিরাম হাইড্রেটস - অ্যান্টিঅক্সিডেন্ট-সমৃদ্ধ ইউএসডিএ জৈবিক মরক্কো আর্গেন তেল এবং চকচকে-বৃদ্ধি ভিটামিনগুলির সাথে সংবহিত, এই রূপান্তরিত চুলের চিকিত্সা রঙ-চিকিত্সা, প্রক্রিয়াজাত চুল রক্ষা করে।
 আর্গেন সিরাম রক্ষা করে - চুলের স্টাইলিং এবং সূর্যের ক্ষতির বিরুদ্ধে। চুলের শাখার গভীরে প্রবেশ করে।  ভিজা বা শুষ্ক চুল প্রয়োগ করুন, এবং মসৃণ চুল মেন্ড পান।
 চুলের সিরাম Frizz নিয়ন্ত্রণ করে - অ চটচটে সূত্র চুল যা চুলের ওজন করে না।

৩)Livon Shake and Spray Hair Serum.


লিভন শেক এবং স্প্রে সিরাম করে আপনার চুলকে saloon ফিনিস চুল।  আমরা জানি আপনি প্রতিদিন সকালে আপনার চুল কাটানোর সময় ব্যয় করেন তবে যে সময় পর্যন্ত আপনি অফিস বা কলেজে পৌঁছেন, তখন আপনার চুলগুলি কেমন আচ্ছন্ন এবং নোংরা হয়ে যায় তাতে আপনি অবাক হন না?  এই কারণেই company লিভনকে শেক এবং সিরাম স্প্রে বানিয়েছে।  একটি স্প্রে যা সহজে ব্যাগে বহন করা যেতে পারে, এতে ভিটামিন B, fortified water এবং সিরাম গ্লসার রয়েছে যা আপনাকে যখনই ফ্যাব finish চুল দেয়, যেখানেই।  আপনাকে যা করতে হবে তা কেবল ঝাঁকুনি কাটতে এবং তাত্ক্ষণিক মসৃণতা এবং চকচকে পেতে শুকনো চুলগুলিতে স্প্রে করুন।

৪)L’Oreal Professionnel XTenso Care Serum
এটি একটি তীব্র পুষ্টি-পুনর্গঠনকারী সাইন সিরাম এবং এটি স্ট্রাইজেনথ চুলের জন্য এটি একটি দীর্ঘস্থায়ী এবং mirror effect প্রদাহ করে যা বহিরাগত ক্ষতি থেকে প্রতিরোধ করে। এটি ironing বা শুকানোর জন্য খুব উপযুক্ত। ভিজা বা শুষ্ক চুলের উপর প্রয়োগ করুন  এবং লম্বা সুন্দর চুল পান।

৫)Luxura Sciences Natural Hair Serum/Tonic to Delay Hair Greying



লাক্সুরা সায়েন্সেস হেয়ার সিরাম অকালের ধূসরতাকে বাধা দেয় না তবে চুল এবং স্ক্যাল্প সামগ্রিক স্বাস্থ্যকেও উন্নত করে।  ক্যামোমাইল তেল চুলের অবস্থা এবং পরিবেশ দূষণকারীদের দ্বারা ক্ষতিগ্রস্ত  হবার হাত থেকে চুলকে রক্ষা করে।  একটি কন্ডিশনার কুসুম হিসাবে ব্যবহার করা হলে, এটি চুলের রঙ হালকা এবং এটি একটি সুবর্ণ করে।  সবজি গ্লিসারিন চুল বৃদ্ধির জন্য সবচেয়ে ভাল বিকল্প হিসাবে বিবেচিত হয়।  এটা কারণ উদ্ভিজ্জ গ্লিসারিন প্রকৃতিক এবং জৈব উপাদান।  ভারতীয় গোলাপের নির্যাস উচ্চ ভিটামিন সি মাত্রা, চুলের জন্য দুর্দান্ত, লাস্টারস, নরমতা এবং স্কাল্পের শুষ্কতার সাথে দূরে চলে যাওয়া।  এটি চুলের ফোলিকালগুলিকে জোরালো করে এবং শিকড় থেকে চুলকে পুষ্ট করে।

এই হল সেরা কিছু hair Serum যা আপনার চুলকে সুন্দর করে। দীর্ঘ সময় ধরে সুন্দর চুল পেতে ব্যবহার করুন আপনার পছন্দের serum টি।

Comments

Popular posts from this blog

Top 5 summer body lotion //Body lotion

Google pixel 9 discount on Flipkart//pixel 9